যদি না পাও আর-
আমার লেখা কবিতা,
তবে ভেবনা ভুলে গেছি।
কিংবা লিখি না আর
তোমায় নিয়ে কোন কবিতা।
তাহলে কেন?
হয়তো অভিমানে!
কিংবা জমেছে কোন বিষন্নতা;
আমার মনে!
তাই আর পাঠাই না।
তোমার কাছে,
আমার লেখা কোন কবিতা।
১৯ ফেব্রুয়ারী ২০১৯
রসুলপুর,বাংলাদেশ।