আত্মজীবনী: মোহাম্মদ রাকিবুল ইসলাম লক্ষ্মীপুর জেলার কমলনগর থানার ছোট্ট গ্রাম জাঙ্গালিয়ায় আমার শৈশব কেটেছে, যেখানে প্রকৃতির সান্নিধ্যে সহজ-সরল জীবনযাপনের শিক্ষা পেয়েছি। মাধ্যমিক শিক্ষা পর্যন্ত আনুষ্ঠানিক পড়াশোনা শেষ করার পর জীবনের পথে পা বাড়িয়েছি। লেখালেখির প্রতি আমার আগ্রহের শুরু ছোটবেলা থেকেই। মনের ভাবনা ও অভিজ্ঞতাগুলোকে শব্দের মাধ্যমে প্রকাশ করতে চেয়েছি সবসময়, যা সময়ের সাথে সাথে আমার অন্যতম প্রিয় কাজ হয়ে দাঁড়িয়েছে। বর্তমানে আমি একটি প্রাইভেট কোম্পানিতে কর্মরত আছি এবং এর পাশাপাশি লেখালেখির মাধ্যমে নিজের সৃজনশীলতাকে আরও প্রসারিত করার চেষ্টা করছি। আমার লক্ষ্য হলো আমার লেখায় এমন কিছু দিতে পারা যা মানুষের মনে স্পর্শ করবে, তাদের চিন্তা-ভাবনায় নতুন দৃষ্টিকোণ যোগ করবে। এই লেখালেখির মধ্য দিয়েই আমি জীবনকে আরও গভীরভাবে অনুভব করার চেষ্টা করি।
Autobiography: Mohammad Rakibul Islam I spent my childhood in Jangalia, a small village of Kamalnagar police station in Lakshmipur district, where I learned to live a simple life in close proximity to nature. After completing formal education up to secondary education, I stepped into the path of life. My interest in writing started from childhood. I have always wanted to express my thoughts and experiences through words, which has become one of my favorite activities over time. Currently I am working in a private company and am also trying to expand my creativity through writing. My goal is to provide something in my writing that will touch people's hearts, add new perspectives to their thinking. Through this writing I try to experience life more deeply.
মোহাম্মদ রাকিবুল ইসলাম রাহান বাংলা-কবিতায় নতুন যোগ দিয়েছেন।
এখানে মোহাম্মদ রাকিবুল ইসলাম রাহান -এর ৮টি কবিতা পাবেন।
There's 8 poem(s) of মোহাম্মদ রাকিবুল ইসলাম রাহান listed bellow.
তারিখ | শিরোনাম | মন্তব্য | ||
---|---|---|---|---|
2024-11-20T20:03:57Z | ২০/১১/২০২৪ | দুই পথের সংঘাত | ১ | |
2024-11-20T04:33:08Z | ২০/১১/২০২৪ | শীতের সকাল | ১ | |
2024-11-18T21:06:15Z | ১৮/১১/২০২৪ | নগরীর নীরব আশা | ০ | |
2024-11-17T19:37:16Z | ১৭/১১/২০২৪ | ভাইয়ের সাফল্য | ০ | |
2024-11-17T03:36:52Z | ১৭/১১/২০২৪ | সন্ধ্যার ডাক | ৪ | |
2024-11-16T04:10:16Z | ১৬/১১/২০২৪ | চোখের জলে নদী হয়ে | ০ | |
2024-11-15T03:02:46Z | ১৫/১১/২০২৪ | আলোর পথে | ১ | |
2024-11-14T05:12:48Z | ১৪/১১/২০২৪ | প্রিয় সহধর্মিনী | ৩ |
কবি কিংবা কবিতা খুঁজে বের করার জন্য উপরের সার্চ বক্সটি ব্যবহার করুন।
Please use the above search box to find any poet or poems listed with us.