(১) কবিতার আসর
সকাল সাঁঝে
দুপুর বেলা মাঝে
সাথে থাকে যে
(২) ফেরিওয়ালা
করে বিক্রি
জিনিস রকমারি
গ্রামেতে ঘুরি
(৩) লেখক
দেখ কেমন
দিয়ে প্রান ও মন
লিখছি এখন
(৪) কবিতার খাতা
নতুন খাতা
ফুরিয়ে গেছে পাতা
লিখে কবিতা
(৫) বোধ
শুরু ও শেষ
বলছি অবশেষ
এই তো বেশ
(৬) ব্যাঙ
উল্টে দু' ঠ্যাং
ডাকে ঘ্যাঙর ঘ্যাঙ
ঐ কোলা ব্যাঙ
(৭) কবি
নতুন পদ্য
লিখেছে সে অদ্য
কী অনবদ্য !
(৮) ফাগুন
করতে খেলা
ক'রো না অবহেলা
ফাগুন বেলা
(৯) রূপসী
দুলায়ে বেণী
যায় চলে বনানী
রূপের খনি
(১০) হাইকু
তিনিটি ধারায়
লিখতে জানা চায়
হাইকু তা''য়
রচনাকাল ......///---২০/০৩/২০২২
৫ই চৈত্র ১৪২৮