বড় ভেজা লাগেরে মন,বড় ভেজা লাগে-
কি হয় যে কখন,কার ডাকে মন জাগে।
ভেজা লাগেরে আকাশ,বাতাস ও যে ভিজে যায়,
সবশেষে ভেজে চোখ,আমার চোখেরে কে বোঝায়?
ও কেন কাঁদে,না বুঝে আমারে,
আমারও কান্না আছে, আমি বলি তা কারে!
ও কেন ভালোবাসে, বা বুঝে ভালোবাসা,
আমিও সে ভুল করি, কার লাগি মিছে আশা ?
ভেজা লাগেরে আকাশ,বাতাস ও যে ভিজে যায়,
সবশেষে ভেজে চোখ,আমার চোখেরে কে বোঝায়?