।।১।।
শকুনী কয়
লাশের হিসেব নে
এলাকাময়

।।২।।
হিসেব নেবো
খুনি যারা, সবারে
পোশাক দেবো

।।৩।।
মৃত জোনাকি
মাকড়-জালে রাতে
যাবে গোণা কি

।।৪।।
মাইকে চড়
ভোটের ধমকানি
কাঁপায় ধড়

।।৫।।
গোপন ছক
এক পা তুলে চেয়ে
শিকারী বক