যখন আমি চোখ বুঁজি...
স্বপ্ননে শুধু তোমায় খুঁজি...
চোখের পাতায় শুধু তোমার ছবি...
চেয়ে আমি তোমায় দেখি...
স্বপ্ন শুধু স্বপ্ন রয়,
চোখ মেলালে মিলিয়ে যায়...
গভীর রাতে গভীর ঘুমে এ শুধুই আসে-যায়...
ভালবাসার মানুষ তারে অনেক কাছে পাওয়া যায়..
ভোরের আলয় যখন আমি চোখ মেলি...
আবার তোমায় হারিয়ে ফেলি...
ভালো আমি তোমায় বাসি...
প্রতি রাতে তাইতো আমি, আজও তোমার সাথে স্বপ্ননে ভাসি ॥