বাংলা-কবিতা ডটকম ওয়েবসাইটটি বর্তমান সময়ে বাংলা কবিতার সবচেয়ে জনপ্রিয় ও সমৃদ্ধ ওয়েব পোর্টাল। এই ওয়েবসাইটে ১৬ হাজারের ওপর নিবন্ধিত সদস্য রয়েছে এবং প্রতিদিন শতাধিক কবি তাদের কবিতা এখানে প্রকাশ করছেন। ২০০৯ সাল থেকে নিয়ে এপর্যন্ত এখানে ৪ লক্ষাধিক কবিতা প্রকাশিত হয়েছে যার মধ্যে বাংলার খ্যাতিমান কবিদের ৪,৫০০-এর ওপর কবিতা রয়েছে। কবিতার পাশাপাশি আবৃত্তি ও কবিতা বিষয়ক আলোচনার বিভাগে নিয়মিত সাহিত্যচর্চা চলছে।
প্রতি মাসে ১০ লক্ষাধিক পাঠকের কাছে ৩৫ লক্ষাধিক বার আমাদের ওয়েবপেজগুলো প্রদর্শিত হচ্ছে। এই সাইটের পাঠকেরা বাংলা ভাষাভাষী। পাঠকদের প্রায় ৫৪% বাংলাদেশ থেকে, ৪৪% ভারত, এবং বাকি ২% পাঠক অন্যান্য দেশ থেকে এই ওয়েবসাইট ভিজিট করে থাকেন। ফলে বাংলাদেশ বা পশ্চিমবঙ্গে আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন প্রদর্শনের জন্য আমাদের ওয়েবসাইটটি উপযুক্ত স্থান হতে পারে।
যেসব বিষয়ের ওপর বিজ্ঞাপন দিতে পারেন:
১) বাংলাদেশ বা পশ্চিমবঙ্গে অবস্থিত কোনো বাণিজ্যিক প্রতিষ্ঠান
২) প্রকাশনীর বিজ্ঞাপন
৩) আপনার প্রকাশিত কোনো বই
৪) আপনার ফেসবুক পেজ বা ইউটিউব চ্যানেল
৫) কবিতা বা সাহিত্য কেন্দ্রিক কোনো অনুষ্ঠানের প্রচারণা
৬) বিশেষ কোনো প্রতিযোগিতায় বা বই প্রকাশের জন্য কবিতার আহবান করে বিজ্ঞপ্তি
৫) আপনার কোনো ওয়েব পেজের প্রচারণা
বিশেষ লক্ষণীয়:
বিজ্ঞাপন প্রদর্শনে আগ্রহী হলে নিচের ফরমে আমাদের বিস্তারিত জানান। ধন্যবাদ!
বাংলাদেশের গ্রাহকগণ বাংলাদেশের মূদ্রামানে বিজ্ঞাপনের ফি পরিশোধ করতে পারবেন। এছাড়া ভারত সহ অন্যান্য দেশের গ্রাহকরা যুক্তরাষ্ট্রের ডলারের মূদ্রামানে আন্তর্জাতিক রেটে বিজ্ঞাপনের ফি পরিশোধ করতে পারবেন। বাংলাদেশের এবং আন্তর্জাতিক রেটের তালিকা পেতে নিচের লিঙ্কগুলোয় ক্লিক করুন।
কবি কিংবা কবিতা খুঁজে বের করার জন্য উপরের সার্চ বক্সটি ব্যবহার করুন।
Please use the above search box to find any poet or poems listed with us.