মেঘের মেয়ে

কবি
প্রকাশনী দিগন্তপ্রিয়
স্বত্ব কবি
প্রথম প্রকাশ সেপ্টেম্বর ২০১২
সর্বশেষ সংস্করণ ১ম
বিক্রয় মূল্য ৩৮

সংক্ষিপ্ত বর্ণনা

ছড়ার বই।রকমারিতে কিনতে পাওয়া যায়।

ভূমিকা

ছড়ার বই

উৎসর্গ

বাবা স্মরজিৎ বিশ্বাসকে

কবিতা

এখানে মেঘের মেয়ে বইয়ের ২টি কবিতা পাবেন।

   
শিরোনাম মন্তব্য
বাঘমামা
মেঘের মেয়ে