কিছুটা বিলাসিতা , অনেকটা চিত্ত চাঞ্চল্যের কারণ ছিলে তুমি
নাই বা পেলাম ভবঘুরে পাগল ছদ্মবেশী আমি।
সন্ধ্যার আকাশে কিছু তারা উঠে, সংকেত পাঠায় আমাকে
জোরে জোরে বলে চিৎকার করে উঠে, বলে উঠে সে কখনো ভালোবাসে নি তোমাকে।

বর্ষা নয় তবুও বৃষ্টি হয়, আবহাওয়ার পরিবর্তন বুঝেছি
এমন দিন সেই দিনও ছিল, যেদিন নিজের জন্য না চেয়ে মোনাজাতে চেয়েছি।
ভালোবাসাও মিথ্যা হয়, বুঝতে পেরে আমিও পড়েছি বিপাকে।
লোকের মুখের কত বুলি বিনা কারণে শুনেছি
সবজান্তা তুমিই ছিলে, তবু ফিরে আস নি।

গভীর রাতে মজার ছলে, চাপত কত ফন্দি
সবকিছু জানার পড়েও কোনো অযুহাত দেখাই নি।
চাপা ব্যথা চাপাই থাকুক, বেইমান মানুষটাই ভালো থাকুক
ভালোবাসা মরে যাক, তোমার কথায় তুমি অটুট।