শৌনক

শৌনক
জন্মস্থান ভারতবর্ষ
বর্তমান নিবাস পুরুলিয়া, পশ্চিমবঙ্গ , ভারতবর্ষ
পেশা শিক্ষকতা

বাংলা ভাষার চর্চা করছি । কিছু পত্র পত্রিকায় সুযোগ পেলে লেখালেখি করি । মূলতঃ কবিতাই। তবে প্রবন্ধমূলক কিছু কাজও করা হয় ।

শৌনক ১২ মাস হলো বাংলা-কবিতায় আছেন।


এখানে শৌনক -এর ১৩টি কবিতা পাবেন।

   
তারিখ শিরোনাম মন্তব্য
০২/০৫/২০২৪ গা জ্বলে যায়
০১/০৫/২০২৪ গাছ বড়ো কৃপাময়
২৪/০১/২০২৪ ওরা যে খুব ভালো ছেলে নয় ।
০৯/১২/২০২৩ অধিকারের স্নেহ
০৫/১২/২০২৩ সাধু সন্ত মোহন্ত
০১/১২/২০২৩ চোখের মাপে
৩০/১১/২০২৩ সাহস
২৯/১১/২০২৩ এমনই
২৮/১১/২০২৩ কত রকম
২৭/১১/২০২৩ সার্কাস
২৬/১১/২০২৩ পড়ানো
২৫/১১/২০২৩ মহীরুহ
২৪/১১/২০২৩ সহন

এখানে শৌনক -এর ১টি আবৃত্তি পাবেন।

   
তারিখ শিরোনাম মন্তব্য
০১/০৫/২০২৪ গাছ বড়ো কৃপাময়