ঈদের খবর পেয়ে
ঘরমুখো এই ক্লান্তি দূর ইথারের কানে
ফুর্তি লাগিয়ে রাতভর জেগে
সকাল সকাল হাজিরা দিলেন
ঈদগাহ্ মাঠে
এতো আয়োজন
ফেসবুকে ঢুকে দেখি
আমার আত্মা অনেকটা ঝুলে আছে
বোকা ব্যানার ফেস্টুন নিয়ে;
ভালোবাসা যেন বুকে আছে গাঁথা
কোলাকুলি তাই হৃদয়ের ভাষা
০১ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ