অন্তর চন্দ্র

অন্তর চন্দ্র
জন্ম তারিখ ১ ফেব্রুয়ারি ২০০৫
জন্মস্থান চিলমারী, কুড়িগ্রাম, বাংলাদেশ
বর্তমান নিবাস চিলমারী, কুড়িগ্রাম, বাংলাদেশ
পেশা ছাত্র
শিক্ষাগত যোগ্যতা স্নাতক ১ম বর্ষ (ব্যাবস্থাপনা বিভাগ)
সামাজিক মাধ্যম Facebook   Twitter  

শিখি,লিখি,পড়ি নিজেকে আবিষ্কার করি। কবিতার জলে স্নান করি‌। রোজ একটু করে গা ভিজিয়ে নেই। ধোঁয়াশা গুলো কেটে যায়। জানার জন্য ছুটছি...... তোমাকেই ..... একটু হাসি দাও....

অন্তর চন্দ্র ৩ বছর ৬ মাস হলো বাংলা-কবিতায় আছেন।


এখানে অন্তর চন্দ্র-এর ৮৯টি কবিতা পাবেন।

   
তারিখ শিরোনাম মন্তব্য
১৯/০৯/২০২৪ নষ্ট প্রেমিক
০৯/০৯/২০২৪ যে গাছ আগুন তাপায়
০৭/০৮/২০২৪ এই বাংলাদেশ আমরা চাইনি
০৬/০৭/২০২৪ বাদল দিনের গান
১৭/০৬/২০২৪ ঈদযাত্রা ও অন্যান্য
১৬/০৬/২০২৪ বাবা তোমার জন্য
৩১/০৫/২০২৪ দ্যা লাস্ট পাসওয়ার্ড
০৩/০৫/২০২৪ যেহেতু বৃক্ষ নেই
২৯/০৩/২০২৪ • গোলাপের কয়েকটি কাঁটা ০৯
১১/০২/২০২৪ নরক থেকে পৃথিবীর দিকে
২৭/০১/২০২৪ কোন এক মানবীকে
১৩/১১/২০২৩ হাত রাখবেন না পকেটে
০২/১১/২০২৩ ◾ কলম যদি জানতেন
০৭/১০/২০২৩ প্রেমহীন একজন হেলাল হাফিজ
১৩/০৮/২০২৩ সংসার
২৮/০৬/২০২৩ আকাশ যদি ঝরতে পারে
১৪/০৬/২০২৩ চাতক তবু মানুষ ন‌ই
১৪/০৫/২০২৩ এ যে এক কস্যচিৎ পাগলস্য
০৪/০৫/২০২৩ মূল্যবৃদ্ধি
০১/০৫/২০২৩ শ্রমিকের ধারাপাত
২৯/০৪/২০২৩ গরম
২৬/০৪/২০২৩ প্রেমহীন
২৩/০৪/২০২৩ সুখ
২২/০৪/২০২৩ শ্মশানগাঁথা -১৪
২০/০৪/২০২৩ প্রেমলতা
১৮/০৪/২০২৩ পিপাসা
০৭/০৪/২০২৩ বাসন্তী'রা যুগে যুগে মরে যায়
১৭/০৩/২০২৩ একটি মুজিব একটি রাষ্ট্র
২৩/০২/২০২৩ শ্মশান গাঁথা
১৫/০২/২০২৩ জন্মভূমির প্রতি
০৩/০২/২০২৩ আমার নিজস্ব জন্মদিনে
০২/০২/২০২৩ বিদ্যাং দেহী বিদ্যাদেবী
০১/০১/২০২৩ জলেশ্বরী পুত্র : সৈয়দ শামসুল হক
৩০/১২/২০২২ একাকী এ পথের রজনী
১৯/১২/২০২২ বিসর্জিত সুখ
১৬/১২/২০২২ একাত্তরের রণাঙ্গনে
০৯/১২/২০২২ দহন
১৬/১১/২০২২ বিসর্জিত অন্তর্দাহ
২২/০৯/২০২২ তুমি লীন হবে একদিন
২০/০৯/২০২২ শিকড়
১৮/০৯/২০২২ গণ্ডযোগে জন্ম তাঁর ফাল্গুনী রথে চেপে
১৬/০৯/২০২২ কর্ণশ্লোক
২৭/০৭/২০২২ বন্যা ২০২২
১৯/০৫/২০২২ বাঙলা ফুল
১৮/০৫/২০২২ ঠাকুরবাড়ির সিদ্ধেশ্বরী
০৮/০৫/২০২২ ২৫ শে বৈশাখ
০৭/০৫/২০২২ কাছে না পাওয়ার যন্ত্রণা
৩০/০৪/২০২২ তিলোত্তমা নগরীর পথে
১১/০৩/২০২২ কোনঠে তোমার বাড়ি
০৬/১০/২০২১ দূর্গা দূর্গা বলো মন আমার

    এখানে অন্তর চন্দ্র-এর ৫টি আবৃত্তি পাবেন।

       
    তারিখ শিরোনাম মন্তব্য
    ০২/১১/২০২৩ কবিতা - জসীম উদ্ দীন
    ০১/০১/২০২৩ জলেশ্বরী পুত্র : সৈয়দ শামসুল হক
    ১৬/১১/২০২২ বিসর্জিত অন্তর্দাহ
    ৩০/০৪/২০২২ পরানের গহীন ভিতর-২-এর আবৃত্তি
    ৩০/০৪/২০২২ আমার পরিচয়-এর আবৃত্তি অন্তর চন্দ্র