নুতন কবি

জন্মস্থান জানা নেই
বর্তমান নিবাস জানা নেই
পেশা জানা নেই

নুতন কবি ৫ বছর ২ মাস হলো বাংলা-কবিতায় আছেন।


এখানে নুতন কবি-এর ১০টি কবিতা পাবেন।

   
তারিখ শিরোনাম মন্তব্য
২৪/১২/২০২০ বাতাসা
১৬/০২/২০২০ শুভঙ্করের ফাঁকি
০২/১১/২০১৯ আবার যখনই দেখা হবে
০১/১১/২০১৯ ভালবাসা
৩১/১০/২০১৯ পরিবর্তন
৩০/১০/২০১৯ তুমি
২৯/১০/২০১৯ জোড়া-গুটি
২৭/১০/২০১৯ এক কাপ চা
২১/১০/২০১৯ আলাপ
২০/১০/২০১৯ সংকোচ