কবিতার মেলা ২১

কবিতার মেলা ২১
কবি
প্রকাশনী কিশোর প্রকাশনী
সম্পাদক মোঃ আনোয়ার হোসেন।
প্রথম প্রকাশ মে ২০২১
বিক্রয় মূল্য ২০০
বইটি কিনতে চাইলে এখানে ক্লিক করুন

উৎসর্গ

মা বাবাকে উৎসর্গ করলাম।

কবিতা

এখানে কবিতার মেলা ২১ বইয়ের ২১টি কবিতা পাবেন।

   
শিরোনাম মন্তব্য
আমি বলতে পারি না ৩০
আশার ফুল মরে গেছে ৩৬
আহবান ২৬
একদিন আর হবে না দেখা ১৮
ক্ষমা করে দাও হে প্রভু উদার ১৬
ঘুম ভাঙ্গা শহরে ১৪
তুমি এসেছিলে স্বপ্নের মাঝে
তুমি ফিরে এসো বাড়িতে ১৮
তুমি বিহনে ঘোর সংকটে ৩০
নদীর পাড়ের সেই মেয়েটি ২২
প্রথম প্রেমের ভালো লাগা ১৩
বক্তব্য-১
বস্তির ছেলে টোকাই ২৪
বিধবা ২৪
বৃদ্ধ ফেরিওয়ালা ২৮
মন নামের পাখি ২২
মহামারি-২ ২৮
যদি একটা কিছু হতো ! ১৬
শোন! তোমাকে বলছি ২২
সাগরে তরী হয় না পার ২২
স্মৃতির জানালা খুলে দেখি ২৬