কিশোর আনোয়ার

কিশোর আনোয়ার
জন্ম তারিখ ২৭ সেপ্টেম্বর
জন্মস্থান সাঁওতা, চাঁপড়া, কুমারখালী, কুষ্টিয়া, বাংলাদেশ।
বর্তমান নিবাস কুষ্টিয়া সদর থানা, কুষ্টিয়া, বাংলাদেশ।
পেশা চাকুরী
শিক্ষাগত যোগ্যতা বি, এস, এস চলমান
সামাজিক মাধ্যম Facebook  

মো: আনোয়ার হোসেন, গ্রাম: সাঁওতা থানা: কুমার খালি, জেলা: কুষ্টিয়া

কিশোর আনোয়ার ৩ বছর ৮ মাস হলো বাংলা-কবিতায় আছেন।


এখানে কিশোর আনোয়ার-এর ১২৮টি কবিতা পাবেন।

   
তারিখ শিরোনাম মন্তব্য
২৮/০৪/২০২৩ মন্দের গন্ধ বেশী
০৬/০৩/২০২৩ সব শয়তানের খেলা
০৩/০৩/২০২৩ জীবনের গল্প
২০/০২/২০২৩ রাষ্ট্রভাষা বাংলা চাই
০৪/০২/২০২৩ অন্তর্দহন
৩০/১২/২০২২ ভুলতে পারিনি ১৪
২৪/১২/২০২২ অন্তরালে তুমি
১৪/০৪/২০২২ কে অপরাধী
০৭/০৪/২০২২ আজও ভুলিনি
২৬/০৩/২০২২ মানুষ-অমানুষ
২৫/০৩/২০২২ মুক্তিযুদ্ধের বাণী ১০
১১/০৩/২০২২ মন খারাপের দেশে ১২
১০/০৩/২০২২ বস্তীর মেয়ে রোজি
২৪/০২/২০২২ তুমি শুধু আমার
২০/০২/২০২২ একুশে মায়ের কথা ১১
১৩/০২/২০২২ বকুল ফুলের খোঁজে ২০
২৯/০১/২০২২ পরিচয় ১৬
১৮/০১/২০২২ বিগতের চিঠি
১২/০১/২০২২ কেঁদো না গো নদীয়া
০৭/১২/২০২১ দু’ফোটা জল এসে
৩০/১০/২০২১ কাব্য লিখছি লিখে যাব
২৮/১০/২০২১ গভীর শ্রদ্ধা
২৭/১০/২০২১ হারানোর ভয়
২৪/১০/২০২১ মা
২৩/১০/২০২১ দায়িত্ব
২১/১০/২০২১ এতীম
২০/১০/২০২১ কবির কবিতা
১৭/১০/২০২১ রজনী তে তোমার নিমন্ত্রণে
১৬/১০/২০২১ সাঁওতা গ্রাম-২
১৪/১০/২০২১ পতাকা
১১/১০/২০২১ অসহায়
১০/১০/২০২১ অবশেষে তোমাকে ছেড়ে যেতে হলো
০৬/১০/২০২১ ভালোবাসার প্রতিদান
০৫/১০/২০২১ প্রিয়জনের সমাধি ১০
০৩/১০/২০২১ যৌতুক
০২/১০/২০২১ এইতো জীবন
২৪/০৯/২০২১ আমি সেই সব ১৪
২২/০৯/২০২১ চাঁদকুমারী ১৮
২১/০৯/২০২১ অভাব ১১
২০/০৯/২০২১ দুঃখিনীর জয়-১ ১৪
১৯/০৯/২০২১ কি হবে ১১
১৮/০৯/২০২১ রাখালের প্রেম-২
১৭/০৯/২০২১ আমি ১৮
১৫/০৯/২০২১ বৃথা ১৬
১৪/০৯/২০২১ মাতৃভুমি ১৩
১৩/০৯/২০২১ মানবতা ৩২
২৯/০৮/২০২১ এ শহরে ২৬
২৭/০৮/২০২১ বহিরাগত চাকুরি ৪৪
২২/০৮/২০২১ নদীর পাড়ের সেই মেয়েটি-২ ৩৪
২০/০৮/২০২১ তোমার বাড়ি আমার বাড়ি ৩৮

    এখানে কিশোর আনোয়ার-এর ১৩টি কবিতার বই পাবেন।

      নীলাচলের নিলিমায় নীলাচলের নিলিমায়

    প্রকাশনী: নব সাহিত্য প্রকাশনী
    কবিতা কানন কবিতা কানন

    কবিতার মেলা ১৪২৩ কবিতার মেলা ১৪২৩

    প্রকাশনী: দুর্বাসা প্রকাশনী , কলকাতা
    কবিতার মেলা ২১ কবিতার মেলা ২১

    প্রকাশনী: কিশোর প্রকাশনী
    কাব্যনীড় কাব্যনীড়

    প্রকাশনী: নব সাহিত্য
    তারুণ্যের অঙ্গীকার তারুণ্যের অঙ্গীকার

    প্রকাশনী: নব সাহিত্য প্রকাশনী
    নবদিগন্ত নবদিগন্ত

    প্রকাশনী: দে’জ পাবলিশিং
    নবদিগন্ত নবদিগন্ত

    প্রকাশনী: দে'জ পাবলিশিং- কলকাতা
    বঙ্গবন্ধু ও স্বাধীনতা বঙ্গবন্ধু ও স্বাধীনতা

    প্রকাশনী: নব সাহিত্য
    বাসন্তী বাসন্তী

    প্রকাশনী: অনন্য প্রকাশন
    ভোরের পাখি ভোরের পাখি

    প্রকাশনী: ইয়ামিন প্রকাশন
    সৈনিক সৈনিক

    স্বপ্ন দিগন্ত স্বপ্ন দিগন্ত

    প্রকাশনী: দাঁড়িকমা