ভেজাল ভেজাল সবই ভেজাল, ভেজাল সারা দেশটা।
ভেজাল দেবার জন্য আমরা করি অনেক চেষ্টা।
তেলে ভেজাল নুনে ভেজাল চলছে ভেজাল চালে।
রাজনীতিতেও ভেজাল চলে হায় রে কলির কালে।
ঔষুধেতে ভেজাল চলে হয়না ভালো রোগ।
হাসপাতালেও চলছে ভেজাল করছি কষ্টভোগ।
পড়াশোনাতে চলছে ভেজাল করছে ছেলে ফেল।
আবার চলছে ভেজাল ভালোবাসায় কেমন মজার খেল।