বুবুরাম

বুবুরাম
জন্ম তারিখ ১৪ এপ্রিল ১৯৮৩
জন্মস্থান বীরভূম, ভারত
বর্তমান নিবাস আসানসোল, ভারত
পেশা চাকরী
শিক্ষাগত যোগ্যতা ইঞ্জিনিয়ারিং
সামাজিক মাধ্যম Facebook  

বুবুরাম ১১ বছর ৫ মাস হলো বাংলা-কবিতায় আছেন।


এখানে বুবুরাম-এর ১০টি কবিতা পাবেন।

   
তারিখ শিরোনাম মন্তব্য
১৬/০৫/২০২৩ রবি ঠাকুর
০৮/০৭/২০২১ একদিন তুমিও
০১/০৭/২০২১ ভোরের তুমি
১৫/০৯/২০১৫ কাকলী
২৭/০৪/২০১৫ অন্তরা তুমি-
১৬/০৪/২০১৫ শুধু তোর জন্য ১০
১৩/০৮/২০১৩ ভেজাল ১৭
১২/০৮/২০১৩ বলিউডের সুস্মিতা সেন ৩১
০৭/০৮/২০১৩ তখন বিকেলবেলা ১০
০৬/০৮/২০১৩ কাচাঁ লংকা