ডঃ শিপ্রা হালদার

জন্মস্থান জানা নেই
বর্তমান নিবাস জানা নেই
পেশা জানা নেই

ডঃ শিপ্রা হালদার ১০ বছর ৬ মাস হলো বাংলা-কবিতায় আছেন।


এখানে ডঃ শিপ্রা হালদার-এর ৮টি কবিতা পাবেন।

   
তারিখ শিরোনাম মন্তব্য
১৯/০৭/২০১৪ রুশা২ ২০
১৭/০৭/২০১৪ রুশা১ ১০
১৬/০৭/২০১৪ প্রশ্ন কবিতা অবলম্বনে প্রশ্ন ১৮
১৫/০৭/২০১৪ বর্ষার ছড়া ১১
১৪/০৭/২০১৪ তুমি আসবে বলেই ১০
১৩/০৭/২০১৪ প্রশান্তিময় ভোর ১৪
১২/০৭/২০১৪ বুঝি না ১১
১১/০৭/২০১৪ ক্লান্ত প্রান ২২

এখানে ডঃ শিপ্রা হালদার-এর ৩টি আলোচনামূলক লেখা পাবেন।

   
তারিখ শিরোনাম মন্তব্য
১৯/০৭/২০১৪ বুদ্ধিরজয়
১৪/০৭/২০১৪ নতুন বৌঠান
১৩/০৭/২০১৪ সাধারন মেয়ে ১৮

তারুণ্যের ব্লগ

ডঃ শিপ্রা হালদার তারুণ্য ব্লগে এপর্যন্ত ২টি লেখা প্রকাশ করেছেন। তাঁর তারুণ্যের সর্বশেষ ২টি লেখার লিঙ্ক নিচে পাবেন।