শাহীন মোল্লা

শাহীন মোল্লা
জন্ম তারিখ ১৮ অক্টোবর
জন্মস্থান নূরপুর, কমলাপুর,কুষ্টিয়া সদর।, বাংলাদেশ
বর্তমান নিবাস নূরপুর, কমলাপুর,কুষ্টিয়া সদর।, বাংলাদেশ
পেশা চাকুরী
শিক্ষাগত যোগ্যতা মার্ষ্টাস চলমান

শাহীন মোল্লা ৩ বছর ১ মাস হলো বাংলা-কবিতায় আছেন।