প্রকাশনা | যৌথ সংকলন |
---|---|
প্রকাশনী | জানা নেই |
সম্পাদক | সৌমেন বন্দ্যোপাধ্যায় |
প্রচ্ছদ শিল্পী | লক্ষ্মণ ভাণ্ডারী |
উৎসর্গ | জানা নেই |
প্রথম প্রকাশ | জুন ২০১৭ |
বইটি কিনতে চাইলে | এখানে ক্লিক করুন |
ঈদের এই উত্সব জাতীয় জীবনে সর্বাঙ্গীন। তাই এই উত্সবে আমরা সাজিয়েছি ই-পত্রিকা উত্সবে মাতি ঈদ সংখ্যা।
বাংলা কবিতা, ছড়া, ছোটগল্প ও প্রবন্ধ নিয়ে নব কলেবরে প্রকাশিত বর্তমান ই-পত্রিকা,
উত্সবে মাতি ঈদ সংখ্যা-2017
উত্সবে মাতি ই-পত্রিকা
নিয়ে আমার কলম
উত্সবে মাতি ঈদ সংখ্যা প্রকাশিত হতে চলেছে জেনে বাংলা কবিতা আসরের সকল লেখক ও কবিগণের পক্ষ থেকে এক অভূতপূর্ব সাড়া পাওয়া গিয়েছে। এ প্রসঙ্গে সর্বপ্রথমে আমি শ্রদ্ধেয় এডমিন মহোদয়কে ধন্যবাদ জানাই যিনি বাংলা কবিতা আসরের আলোচনার পাতায় স্থান দিয়ে আমাদের সকলকে কৃতজ্ঞতার পাশে আবদ্ধ করেছেন। ধন্যবাদ জানাই সর্ববরেণ্য কবি হুমায়ুন কবির কে যিনি পত্রিকা সম্পাদনার দায়িত্ব নিয়েছেন। সাধুবাদ জানাই কবিপ্রতীম সৌমেন বন্দ্যোপাধ্যাকে যিনি পত্রিকার প্রকাশনা ও সম্পাদনা সহ যাবতীয় দায়িত্বভার গ্রহণ করেছেন। তাঁর এই অভিনব প্রয়াসকে সাফল্যমণ্ডিত করে তোলার দায়িত্ব আমাদের সকলের। পত্রিকা পরিষদের সকল উপদেষ্টাগণ ও সম্পাদকমণ্ডলী এবং কর্মকর্তাগণ সকলকেই আমি আন্তরিক অভিনন্দন জানাই। অভিনন্দন জানাই কবিতা আসরের সকল লেখক ও কবিদের, যাদের আন্তরিক সমর্থন না পেলে বোধ হয় এ পত্রিকা প্রকাশ করা সম্ভব হতো না।
এখানে উত্সবে মাতি ঈদ সংখ্যা-2017 বইয়ের ১টি কবিতা পাবেন।
There's 1 poem(s) of উত্সবে মাতি ঈদ সংখ্যা-2017 listed bellow.
শিরোনাম | মন্তব্য | |
---|---|---|
2016-04-08T07:54:26Z | আমার অস্থির বধিরতা | ২ |
কবি কিংবা কবিতা খুঁজে বের করার জন্য উপরের সার্চ বক্সটি ব্যবহার করুন।
Please use the above search box to find any poet or poems listed with us.