যখন লিখবোনা আর কবিতা এই পাতায় ,
তখন আমি আসবোনা আর এই খাতায়।
থাকবে শুধু স্মৃতিগুলো হৃদয়ের গ্যালারিতে,
মনের শান্ত কোণে , জীবনের ট্যাপেস্ট্রিতে।  

বছর জুড়ে বিস্মৃত মূহুর্তে ক্ষণস্থায়ী প্রতিধ্বনি ,
ভালোবাসার ছোঁয়ায় হৃদয়ে বাজবে চিরন্তনী।
যতই দূরে থাকিনা কেন, হারাবেনা শব্দগুলো ,
নিঃশব্দে বয়ে যাবে সময়ের স্রোতে সন্ধ্যাগুলো।

লাইক আর মন্তব্যে হয়তো ভরে যাবে চ্যাট ,
বলবে তোমরা তুমি না থাকলেও চলবে ব্যাচ।
সূরার আড্ডায় বয়ে যাবে বসন্তের বাতাস ,
শুধু স্মৃতিগুলো ছড়িয়ে দেবে মনের সেই আভাস।

কেটে যাবে তোমাদের দিনগুলো,
স্বপ্নেরা মিশে যাবে নীল আকাশে ;
হৃদয়ের গভীরে জমে থাকা ব্যথা,
মুছে যাবে একদিন হাসির পরশে।