ভালোবাসা তোর জন্ম কোথায়
ভালোবাসা তুই অমর সৃষ্টি
ভালোবাসা তুই কষ্টে ভরা
ভালোবাসা তুই আনন্দের ঝর্ণাধারা
ভালোবাসা তুই মিথ্যে আশা
ভালোবাসা তুই অজস্র কবিতা
ভালোবাসা তুই অশ্রু বন্যা
ভালোবাসা তুই ফিরে ফিরে দেখা
ভালোবাসা তুই ছোট্র তরী
ভালোবাসা তুই জীবণের জয়গান।