অভি জোয়ার্দ্দার

অভি জোয়ার্দ্দার
জন্ম তারিখ ২৩ ডিসেম্বর
জন্মস্থান কুষ্টিয়া , বাংলাদেশ
বর্তমান নিবাস কুষ্টিয়া , বাংলাদেশ
পেশা Project Manager (CyberStart Marketing)
শিক্ষাগত যোগ্যতা Bsc CSE (American International University of Bangladesh)
সামাজিক মাধ্যম Facebook  

অভি জোয়ার্দ্দার ১১ মাস হলো বাংলা-কবিতায় আছেন।


এখানে অভি জোয়ার্দ্দার -এর ১২টি কবিতা পাবেন।

   
তারিখ শিরোনাম মন্তব্য
২৬/০৬/২০২৪ আমি যেন বিচ্ছেদই চাই
২১/০৬/২০২৪ প্রলয়ের জলে
০১/০৪/২০২৪ শতবর্ষের কালো
২৪/০৩/২০২৪ অ-নু-ভূ-তি
১৯/০৩/২০২৪ শূন্য ডায়েরি
২০/০২/২০২৪ মরীচিকা
১৬/০২/২০২৪ দুঃখ বিক্রেতা
১৩/০২/২০২৪ আমার নিরবতা
২২/১২/২০২৩ পাথর....
১৯/১২/২০২৩ নক্ষত্রের রাত
০৮/১২/২০২৩ অদ্ভুত আমি
০৭/১২/২০২৩ তুমি কবেকার