অর্পিতা ঐশ্বর্য বর্তমান সময়ের একজন উদীয়মান কবি ও তরুণ লেখিকা । তিনি ২৩ নভেম্বর ২০০১ সালে রংপুর জেলার পীরগাছা উপজেলার অনন্তরাম গ্রামে নানুর বাড়িতে জন্মগ্রহণ করেন, বর্তমান তিনি রংপুর জেলায় অবস্থান করছেন নিয়মিত ভাবে বিভিন্ন দেশ বিদেশের পএ - পএিকা ও বিভিন্ন অনলাইন পোর্টাল সাইটে তার লেখা ছাপা হয় , কানাডার সর্বাধিক পঠিত বাংলা সাপ্তাহিক অনলাইন পত্রিকা ‘সময়ের কথা’ তে তিনি নিয়মিত লেখিকা । মুম্বইয়ের সর্ব বৃহত্তম প্লাটফর্ম স্টোরিমিররে মাএ বিশ বছর বয়সে তিনি " সাহিত্যের অধিনায়ক " পদক পেয়েছেন । তিনি ২০২২ সালে মুম্বইয়ের ColourYourWords কনটেস্টে দশটি দেশের মধ্যে অষ্টম স্থান অধিকার করেছেন , এছাড়া তরুণ এই লেখিকা বর্তমানে অনলাইন প্লাটফর্ম ' রাইটার্স ক্লাব বিডি' এর কনটেন্ট রাইটিং জুনিয়র কন্টেন্ট রাইটার হিসেবে কাজ করছেন । প্রকাশিত বই প্রথম কাব্যগ্রন্থ কবিতার রংধনু ( বইমেলা ২০২২) দ্বিতীয় উপন্যাস রিক্ত শূন্যতা ( বইমেলা ২০২৩) তৃতীয় যৌথ প্রকাশের বই AR পাবলিকেশন "এ নোট টু মাই ইউ" (2023) ইসলামাবাদ, পাকিস্তান ।
Orpita oyshorjo is an emerging poet and young writer of the present time in Bangladesh. She was born on 23 November 2001 in Rangpur, Bangladesh, Her writings are regularly published in various national and international newspapers and online portal sites.She is in Canada's most widely read Bengali weekly online magazine 'Somoyer kotha' Regular writer.Largest platform in Mumbai She received 'Captain of Literature' medals at Storymirror at the age of twenty.Ranked eighth out of ten countries in the Color Your Words contest, the young writer is currently working as a content writing volunteer for the online platform 'Writers Club BD'.Published booksThe first poetry book kobitar Rangdhonu (2022) Second Novelist Book Rikto sunnota (2023). Book fair in Dhaka, Bangladesh. Third Joint Disclosure Book AR PUBLICATIONS Presents "A Note To My You" ( 2023) in Islamabad, Pakistan.
অর্পিতা ঐশ্বর্য (Orpita Oyshorjo) বাংলা-কবিতায় নতুন যোগ দিয়েছেন।
এখানে অর্পিতা ঐশ্বর্য (Orpita Oyshorjo)-এর ২টি কবিতা পাবেন।
There's 2 poem(s) of অর্পিতা ঐশ্বর্য (Orpita Oyshorjo) listed bellow.
তারিখ | শিরোনাম | মন্তব্য | ||
---|---|---|---|---|
2024-11-12T06:34:18Z | ১২/১১/২০২৪ | কালো মেয়ে | ৩ | |
2024-11-11T08:05:07Z | ১১/১১/২০২৪ | অর্পিতা ঐশ্বর্য | ৮ |
এখানে অর্পিতা ঐশ্বর্য (Orpita Oyshorjo)-এর ২টি কবিতার বই পাবেন।
There's 2 poetry book(s) of অর্পিতা ঐশ্বর্য (Orpita Oyshorjo) listed bellow.
কবিতার রংধনু প্রকাশনী: নব সাহিত্য প্রকাশনী |
|
রিক্ত শূন্যতা প্রকাশনী: দ্বিপ্রান্তিক প্রকাশনী |
কবি কিংবা কবিতা খুঁজে বের করার জন্য উপরের সার্চ বক্সটি ব্যবহার করুন।
Please use the above search box to find any poet or poems listed with us.