আমি ভালবাসতে চাই ,
যেমন ঢেউগুলো ভালবেসে আছড়ে পড়ে তীরের বুকে ।
আমি ভালবাসতে চাই ,
যেমন ঝর্ণা ভালবেসে বয়ে চলে পাহাড়ের বুক চিরে ।
আমি ভালবাসতে চাই ,
যেমন বৃষ্টি ভালবেসে ঝরে পড়ে মেঘের দুখে ।
আমি ভালবাসতে চাই ,
যেমন ফুলকে ভালবেসে অলি বারবার আসে ফিরে ।
০৩/১২/২০১৩ ইং নয়ন