একদা এক দুষ্ট বুড়ি
সাথে নিয়ে নতুন কুড়ি
পান বানাতো হেসে
লাল ঠোঁটে কার দেখায় আগুন
কার ঠোঁটে মিষ্টি পাগুন
তবে জামাই ভালবাসে ।
দুষ্ট বুড়ির গল্প গুলা
যায়না কবু একটু ভুলা
কি করেছে যৌবনে সে
রাত করে জামাই এলে
খেয়েতো না তাকে ফেলে
তবে জামাই ভালবাসে ।
আদর খেত রাতভর
বাপের বাড়ি সইতোনা তর
থাকতো জামাইর পাশে
শুনরে তোরা ওরে বেটি-মাইয়া
লাল হয় যদি ঠোঁট পান খাইয়া
তবে জামাই ভালবাসে ।