সম্পর্কের বাইরে হাজার মানুষ,
যদিও তোমার বসন্তের আকাশ জুড়ে,
ঘুম আজুলি বারদোইসিখলা  ।

কালো মেঘ‌ ভাঙার আগে তবু
শুকিয়ে নিও পুরুষ আদরে ভেজা দেহ,
পৃথিবী এই কালে সূর্যগামী ।

ওয়া,হাদাদ, পেরুন বা মারিয়ামমান ,
ঝড়ের মালিক চিনে শুনিও
অমৌসুমি এই ঝড়ো হাওয়ার দুঃসাহসের গল্প ।

আমি এখন তোমার শরীরের মসূরিকা,
ইরোসের আগুন বা ফিলিয়ার বরফ
যাতে তুমি ভরসা করো,সেই আমাদের প্রেম ।।