কবি | বাদশা মোহাম্মাদ নাজ্জাসী |
---|---|
প্রকাশনী | নব সাহিত্য |
সম্পাদক | সুমাইয়া আক্তার সুমু |
প্রচ্ছদ শিল্পী | মোহাম্মদ হাসান মাসুদ |
স্বত্ব | লেখক |
প্রথম প্রকাশ | ফেব্রুয়ারি ২০২৪ |
সর্বশেষ সংস্করণ | প্রথম |
বিক্রয় মূল্য | ১৫০ |
বইটি কিনতে চাইলে | এখানে ক্লিক করুন |
এটি মূলত একটি কবিতার বই। এখানে কবি তার মনের মাধুরি মিশিয়ে সাধারণ মানুষের মনের কথা প্রানের কথা গুলো শব্দের মাধ্যমে ফুটিয়ে তুলেছেন।
কবিরা ভালোবাসে পাওয়ার জন্য না। তারা ভালোবাসে বিনা কারণে বিনা সার্থে। ভালোবাসে না পাওয়ার ব্যথা বুকে ধরে রাখতে। ভালোবাসে সুখকর স্মৃতি গুলো বন্দী করে রাখতে। ভালোবাসে ভালোরাখতে, ভালো থাকতে নয়। তাদের জীবনে অপ্রাপ্তির থেকে প্রাপ্তিই বেশি কারণ তাদের চাহিদা নেই। তারা কিছু চায় না কিন্তু যা পায়, তা পায় না। জীবনে তাদের লাভ ক্ষতির সমীকরণের ফল শূন্য। তাদের জীবনের কোন উদ্দেশ্য নেই। তাদের জীবন এমন একটি উদ্দেশ্যহীন জীবনের গল্প গাথাঁ, যা বরাবরই অপ্রকাশিত কিন্তু অস্পষ্ট নয়। কারন তাদের লুকায়িত কথার মাঝে এক রকম দ্যুতি আছে যার বহিঃপ্রকাশ ঘটে এবং ঘটবেই..........
- বাদশা মোহাম্মাদ নাজ্জাসী
সকল প্রসংসা, প্রশস্তি, স্তব, স্তুতি, মহিমা, গৌরব একমাত্র সেই মহিয়ান সৃষ্টিকর্তার প্রতি।
যারা সাহিত্য চর্চায় উদ্বুদ্ধ করেছে বাবা, মা এবং প্রিয় ছোট বোন। যাদের স্নেহ-ভালোবাসায় বড় হয়েছি এবং যাদের ভালোবাসায় বেঁচে আছি সেই সকল আত্মার আত্মীয়ের প্রতি কৃতজ্ঞতা।
এখানে অগ্নি চন্দ্রের মৃত্যু স্নান বইয়ের ৪টি কবিতা পাবেন।
There's 4 poem(s) of অগ্নি চন্দ্রের মৃত্যু স্নান listed bellow.
শিরোনাম | মন্তব্য | |
---|---|---|
2024-03-31T18:11:28Z | তাকে কি ক্ষমা করা যায়? | ২ |
2024-03-23T20:08:58Z | বৃদ্ধাশ্রম | ২ |
2024-03-25T09:26:57Z | ভালোবাসতে ভুলে যাবো | ২ |
2024-03-27T20:50:51Z | সব তোমার জন্য | ০ |
কবি কিংবা কবিতা খুঁজে বের করার জন্য উপরের সার্চ বক্সটি ব্যবহার করুন।
Please use the above search box to find any poet or poems listed with us.