প্রকাশনা | যৌথ সংকলন |
---|---|
প্রকাশনী | ১৫ জন পত্রিকা |
সম্পাদক | মুহাম্মদ আল ইমরান |
প্রচ্ছদ শিল্পী | ইহসানুল সিফাত ও সফিউল্লাহ সাদি |
স্বত্ব | লেখক |
প্রথম প্রকাশ | নভেম্বর ২০২১ |
সর্বশেষ প্রকাশ | নভেম্বর ২০২১ |
সর্বশেষ সংস্করণ | ১ম |
বিক্রয় মূল্য | ০০.০০ |
বইটি কিনতে চাইলে | এখানে ক্লিক করুন |
এই বইতে মূলত ১৫ জন লেখকের লেখা প্রকাশিত হয়। নিম্নে তাদের নাম দেয়া হলো:
১. তুমি- সর্বানী ভট্টাচার্য্য।
২. সেবা- আজাদ বাকী।
৩. ভালোবাসাটা আগের মত আসেনা- বিলকিস খানম।
৪. চন্দ্রকথা- হাবিবুল আলম রিফাত।
৫. অচিন পথে- সালমা আক্তার রুনা
৬. অনুভূতি- জসিম উদ্দিন ইমন।
৭. শরৎ নাশে হেমন্ত আসে- আইরিন সুলতানা লিপি।
৮. অপেক্ষার নয় প্রতিক্ষায়- সাব্বির হোসাইন।
৯. আজি তোমার জন্মদিনে- খালেদা সরদার।
১০. মায়ের বাঁধন- মোঃ সাকিব।
১১. অতিথি পাখি- তাওসিফ মাহমুদ রুহান।
১২. ভালো থাকুক পৃথিবীর সকল ভালোবাসা- সোহেল রানা।
১৩. রাবেয়া- সালমান জামান।
১৪. অসহায় মানুষের কান্না- আল-আমিন হক।
১৫. আসবে সে- মুহাম্মদ আল ইমরান।
কিছু কথা
অতি আনন্দে এবং এগিয়ে যাওয়ার প্রত্যয়ে ভালো কাজের সাথে যুক্ত হয়ে ভালো কিছু করার জন্য আজ(২৩-১১-২০২১ইং) থেকে ১৫ জনের লেখা নিয়ে প্রকাশিত "১৫ জন পত্রিকা" প্রতি মাসে আপনাদের উপহার দিবে নতুন কিছু। আমার লক্ষ্য এই লেখা কাগজের পাতায় কোন এক সময়ে ছাপা হবে। তবে এখন আপাতত অনলাইন ভিত্তিক প্রকাশিত করা হবে। বর্তমানে সামাজিক যোগাযোগ মাধ্যমে আসক্তি দিন দিন বেরে যাচ্ছে তাই নতুন প্রজন্মকে পড়াশোনা মুখি করার জন্য "১৫ জন পত্রিকা" বিভিন্ন পদক্ষেপ গ্রহণ করবে। উদাহরণ স্বরূপ বলা যায়, স্কুল- কলেজের শিক্ষার্থীদের কিংবা শিক্ষক অথবা কোন লেখকদের লেখা প্রকাশ করে শিক্ষার্থীদের পড়ার ব্যবস্থা করা, তাদের লেখালেখি করনে উৎসাহ প্রদান করা ইত্যাদি। ১৫ জনের লেখা নিয়ে প্রতি মাসে প্রকাশিত হবে অনলাইন সাহিত্য পত্রিকা। আপনিও চাইলে আপনার লেখা দিয়ে যুক্ত হতে পারেন। যোগাযোগের ঠিকানা এই ওয়েবসাইটে দেয়া থাকবে। পরিশেষে ধন্যবাদ জানাই তাদের যারা আমার এই সামান্য আয়োজনে সারা দিয়ে তাদের মূলবান লেখা আমার নিকট প্রেরণ করেছেন।
~ মুহাম্মদ আল ইমরান।
সম্পাদক মুহাম্মদ আল ইমরান এর মা মোসাঃ মাছুমা বেগমকে উৎসর্গ করা হয়েছে। মোসাঃ মাছুমা বেগম শিক্ষকতা করেন।
কবি কিংবা কবিতা খুঁজে বের করার জন্য উপরের সার্চ বক্সটি ব্যবহার করুন।
Please use the above search box to find any poet or poems listed with us.