প্রকাশনা | যৌথ সংকলন |
---|---|
প্রকাশনী | মেঘমালা |
সম্পাদক | মৃণাল চক্রবর্তী ও কল্পনা দাস |
প্রচ্ছদ শিল্পী | সুব্রত চন্দ |
স্বত্ব | লেখক/লেখিকা |
প্রথম প্রকাশ | অক্টোবর ২০২৪ |
সর্বশেষ প্রকাশ | অক্টোবর ২০২৪ |
সর্বশেষ সংস্করণ | প্রথম সংস্করণ |
বিক্রয় মূল্য | ১৫০/- |
বইটি কিনতে চাইলে | এখানে ক্লিক করুন |
এই সংখ্যাটিতে কবিতা, ছোটোগল্প, প্রবন্ধ ও পৌরাণিক কাহিনী রয়েছে। বহু মূল্যবান লেখা এখানে পাওয়া যাবে।
বাঙালির বারো মাসে তেরো পার্বণ। একটার পর একটা উৎসব লেগেই আছে। শারদীয়া উৎসবের রেশ কাটতে না কাটতেই আরও একটি উৎসব দীপাবলি, আমাদের কাছে হাজির। উমা যেতে না যেতেই শ্যামার আগমন। এই দীপাবলি উৎসবেও সমান তালে সবাই আনন্দে মেতে থাকেন। তাহলে আমরাও বা থেমে থাকি কেন! "মেঘমালা সাহিত্য পত্রিকা"ও সমান তালে এগিয়ে যাবে। এই দীপাবলির পূর্ণ লগ্নে "মেঘমালা সাহিত্য পত্রিকা” 'দীপাবলি সংখ্যা, ১৪৩১' এর সূচনা হতে চলেছে।
"মেঘমালা সাহিত্য পত্রিকা" নিবেদিত প্রথম বর্ষ দ্বিতীয় সংখ্যা, দীপাবলি সংখ্যা ১৪৩১। এই দীপাবলির পূর্ণ লগ্নে প্রকাশিত হলো। বাংলা সাহিত্যকে বাঁচিয়ে রাখতে ও এগিয়ে নিয়ে যেতে মেঘমালা সবসময় বদ্ধপরিকর। এই সংখ্যায় রয়েছে বেশ কিছু সাহিত্যকর্ম, যা বাংলা সাহিত্যের পথকে এগিয়ে নিয়ে যেতে সাহায্য করবে। প্রবীণ ও নবীন সাহিত্যিকদের সংমিশ্রণে এই সংখ্যাটি সমৃদ্ধ হয়ে উঠেছে। কবিতা, ছোটোগল্প, পৌরাণিক কাহিনী ও প্রবন্ধে পরিপূর্ণ হয়ে উঠেছে এই সংখ্যাটি।
এই সংখ্যার সমস্ত লেখক/লেখিকাদের
এখানে মেঘমালা সাহিত্য পত্রিকা, দীপাবলি সংখ্যা ১৪৩১ বইয়ের ১টি কবিতা পাবেন।
There's 1 poem(s) of মেঘমালা সাহিত্য পত্রিকা, দীপাবলি সংখ্যা ১৪৩১ listed bellow.
শিরোনাম | মন্তব্য | |
---|---|---|
2024-11-05T05:53:18Z | হে বিধাতা... | ১ |
কবি কিংবা কবিতা খুঁজে বের করার জন্য উপরের সার্চ বক্সটি ব্যবহার করুন।
Please use the above search box to find any poet or poems listed with us.