বৃদ্ধ হতে চাই, তোমার সাথে,
সূর্যের আলোয় প্রশান্ত সময়ে।
জীবনের পথে যাত্রা করতে,
তোমার হাতে হাত দিয়ে।
স্মৃতির বাগানে ফুলের মতো,
সময়ের পাখি গায় গান।
সঙ্গে থাকতে চাই তোমার,
জীবনের সব সুখের মুখোমুখি।
বৃদ্ধ হতে চাই, তোমার সাথে,
সূর্যের আলোয় প্রশান্ত সময়ে।
জীবনের পথে যাত্রা করতে,
তোমার হাতে হাত দিয়ে।
আমি জানি, সময় চলে যায়,
জীবনের পথে আমরা চলে যাই।
তবে তোমার সাথে বৃদ্ধ হতে,
আমি চাই সব সময়ে।