ভালবাসি প্রিয় নীরবে,
শব্দের তৃষ্ণা ভুলে,
তোমার নীরব চোখে খুঁজে,
আমার স্বপ্নের ঘর মেলে।

কত কথা বলতে চাই,
কত সুরে বাঁধতে চাই,
তোমার ঐ নীরবতা যেন
সব প্রশ্নের উত্তর পাই।

ভালবাসি প্রিয়, তবু নীরবে,
শব্দহীন এক ভাষা বুনে,
তোমার ছোঁয়ায় মিশে যায় সব,
প্রাণের গভীর বাঁকে।

তোমার নীরব উপস্থিতিতে,
আমার মন গুঞ্জনে ভরে,
ভালবাসা যতই নিরবে বলি,
প্রিয়তমা, তুমিই আমার তরে।