আজকের দিনটা যেন প্রেমের এক নবীন স্বপ্ন,
তুমি পাশে আছো, যেনো চাঁদের সাথে তারার মিলন।
প্রথম বর্ষপূর্তি, হৃদয় ভরা ভালবাসার গল্প,
একসাথে কাটানো প্রতিটি মুহূর্তে আমি খুঁজে পাই নিত্য নতুন রূপ।

তোমার চোখের গভীরে আছে আমার পৃথিবী,
তোমার হাসির সুরে বাজে জীবনের মধুর সঙ্গীত।
তোমার স্পর্শে পাই সাহস, শক্তি, আর প্রশান্তি,
তুমি আমার জীবনের শ্রেষ্ঠ পাওয়া, নিঃশর্ত ভালোবাসার প্রতীক।

আজকের এই দিনটি, শুধু আমাদের জন্য,
যেখানে রয়েছে ভালোবাসার সেই চিরন্তন বন্ধন।
চলো, আমরা আরও একবার প্রতিজ্ঞা করি,
ভালবাসার ছোঁয়ায় জীবন সাজাবো, শত বাধা তুচ্ছ করি।

প্রথম বছরের স্মৃতি, ভালোবাসার নিঃশব্দ স্বাক্ষর,
তুমি আছো বলে জীবন হয়েছে রঙিন এক ছবি।
তোমার সাথে কাটানো প্রতিটি ক্ষণ অমলিন,
আজীবন থাকবে তুমি আমার হৃদয়ের অধিন।

-১৭ সেপ্টেম্বর ২০২৪