রঙ পেন্সিলে আমি লেখি স্বপ্নের ছবি,
আকাশের নীল কান্তি, পৃথিবীর সবুজ গ্রাস।
সূর্যের স্পর্শে রঙিন আকাশ,
মেঘের মোহনা, বৃষ্টির গান।
আমি লেখি প্রেমের গল্প,
পাখির চিরকুট, সমুদ্রের লহর।
বনের শান্তি, পাখির গান,
প্রকৃতির সৌন্দর্য, মানুষের স্বপ্ন।
রঙ পেন্সিলে আমি লেখি জীবনের কাহিনী,
সময়ের পাখি, স্মৃতির ছবি।
আমি লেখি সব যা আমার মনে আসে,
রঙ পেন্সিলে, আমি লেখি সব কিছু।