প্রকাশনা | যৌথ সংকলন |
---|---|
প্রকাশনী | শব্দলিপি প্রকাশন |
সম্পাদক | আশরাফ রাসেল |
প্রচ্ছদ শিল্পী | মাহফুজার রহমান |
স্বত্ব | প্রকাশক |
প্রথম প্রকাশ | মার্চ ২০২১ |
সর্বশেষ সংস্করণ | 18-03-2021 |
বিক্রয় মূল্য | ১৬০ |
তুমি বরং অন্য কাউকে ভালবাসো
যৌথ কাব্যগ্রন্থ
সম্পাদক- আশরাফ রাসেল
প্রকাশক- শব্দলিপি প্রকাশন
প্রকাশকাল- মার্চ/২০২১খ্রি.
প্রচ্ছদ- মাহফুজার রহমান
ইএসবিএনঃ ৯৭৮-৯৮৪-৯৫৩৬৭-১-০
এখানে তুমি বরং অন্য কাউকে ভালবাসো বইয়ের ১টি কবিতা পাবেন।
There's 1 poem(s) of তুমি বরং অন্য কাউকে ভালবাসো listed bellow.
শিরোনাম | মন্তব্য | |
---|---|---|
2023-09-26T02:14:31Z | “ক্ষমা” | ২ |
কবি কিংবা কবিতা খুঁজে বের করার জন্য উপরের সার্চ বক্সটি ব্যবহার করুন।
Please use the above search box to find any poet or poems listed with us.