মো মাহফুজ আহমেদ

মো মাহফুজ আহমেদ
জন্ম তারিখ ১৩ সেপ্টেম্বর
জন্মস্থান কুড়িগ্রাম , বাংলাদেশ
বর্তমান নিবাস ঢাকা, বাংলাদেশ
পেশা চাকরি
শিক্ষাগত যোগ্যতা সিভিল এন্ড ইনভায়রনমেন্ট্যাল ইঞ্জিনিয়ারিং (সিইই)
সামাজিক মাধ্যম Facebook   Twitter   LinkedIn  

মোঃ মাহফুজ আহমেদ, বাবা-মা ডাকে বিপুল , জন্মঃ ১৩ ই সেপ্টেম্বর ১৯৯৪ খ্রিঃ কুড়িগ্রাম জেলার উলিপুর থানার কামাল খামার- জানজায়গীর নেল্লিপাড়া গ্রামে ৷ স্নেহময় পিতা মোঃ রাজ্জাকুল ইসলাম ও মাতা মোছাঃ মমিনা বেগম ৷ শিক্ষা ও কর্মজীবনঃ লেখা পড়ার হাতে-খড়ি শুরু হয় শিক্ষা গুরু আব্দুর রাজ্জাক সাহেবের হাতে, পরে জানজায়গীর সরকারী প্রাথমিক বিদ্যালয়ে, দূর্গাপুর উচ্চ বিদ্যালয় থেকে মাধ্যমিক পাশ করে , পাঁচপীর ডিগ্রি কলেজে ভর্তি হন সেখানে কয়েক মাস ক্লাস করে কুড়িগ্রাম পলিটেকনিক এ ভর্তি পরিক্ষা দিয়ে সেখানে আর্কিটেকচার এন্ড ইন্টেরিয়র ডিজাইন বিভাগ থেকে ডিপ্লোমা-ইন-ইঞ্জিনিয়ারিং পাশ করে, স্নাতক সম্মান– ঢাকা ফারইস্ট ইন্ট্যারন্যাশনাল ইউর্নিভারসিটিতে সিভিল এন্ড ইনভায়রনমেন্ট্যাল ইঞ্জিনিয়ারিং (সিইই) পাশ করে | ঢাকায় একটি প্রাইভেট ইঞ্জিনিয়ারিং কনসালটেন্সি ফার্মে সহকারী ডিজাইনার হিসেবে কর্মরত ৷

মো মাহফুজ আহমেদ ১ বছর ২ মাস হলো বাংলা-কবিতায় আছেন।


এখানে মো মাহফুজ আহমেদ-এর ৩৩টি কবিতা পাবেন।

   
তারিখ শিরোনাম মন্তব্য
১৯/১১/২০২৪ পরপার
১৮/১১/২০২৪ আমি পাগল
১৭/১১/২০২৪ অন্য
১৬/১১/২০২৪ নীরবতা
১৫/১১/২০২৪ গাজয়াতুল হিন্দ
১৪/১১/২০২৪ আমাদের বাড়ির বিড়াল
১৩/১১/২০২৪ স্বপ্নের ডানা
১২/১১/২০২৪ এ কেমন স্বাধীনতা
১১/১১/২০২৪ অপরূপা
১০/১১/২০২৪ একাকীত্বের বিকেল
০৯/১১/২০২৪ তুমি কবে আমার হবে?
০৮/১১/২০২৪ ধর্মের পথে
০৭/১১/২০২৪ কৃষক বাঁচাও
০৫/১১/২০২৪ বৈশাখ মাস
০৪/১১/২০২৪ আবেগি মন
০৩/১১/২০২৪ ভালবাসি প্রিয় নীরবে
০২/১১/২০২৪ প্রথম বিবাহ বার্ষিকী
০১/১১/২০২৪ একাকি রাত
১৮/১০/২০২৪ হৃদয়ে ঢাকা
২৮/০৪/২০২৪ রঙ পেন্সিল
২৭/০৪/২০২৪ বৃদ্ধ হতে চাই, তোমার সাথে
২৫/০৪/২০২৪ ধরিত্রী
২৪/০৪/২০২৪ অনুপম
২০/০৪/২০২৪ স্বপ্ন দেখা ভুল
১৭/০৪/২০২৪ ঘুম গেছে ছুটিতে
০৫/০৪/২০২৪ সত্যের পথে চলি
০৪/০৪/২০২৪ একাকী পথিক
০৬/১০/২০২৩ “প্রভাতে স্বপ্নে তুমি”
৩০/০৯/২০২৩ “শুভাকাঙ্খী”
২৮/০৯/২০২৩ “তোমার স্পর্শ”
২৭/০৯/২০২৩ "জীবন"
২৬/০৯/২০২৩ “ক্ষমা”
২৫/০৯/২০২৩ "মন ঘড়ির কাঁটা"

এখানে মো মাহফুজ আহমেদ-এর ২টি কবিতার বই পাবেন।

তুমি বরং অন্য কাউকে ভালবাসো তুমি বরং অন্য কাউকে ভালবাসো

প্রকাশনী: শব্দলিপি প্রকাশন
ফ্রেমে বন্ধি দোয়েল ফ্রেমে বন্ধি দোয়েল

প্রকাশনী: বাংলার রংধনু