হাসছি মোরা হাসছি দেখো
                 হাসছি মোরা আহ্লাদি--
আজ কে শুধু আনন্দেতে
                আয় না সবাই পাল্লা দিই ।।


মানবো না আজ নিয়ম কানুন
               মানবো না আজ বাঁধা-
আজ আমাদের বেজায় মজা
                মাখবো ধূলো কাদা ।।


আজ আমাদের ছুটি ছুটি
                আজ আমাদের খেলা-
বড়রা সব সাবধান,আমাদের
                আজ কোরো না হেলা ।।


যেমন খুশি চলবো মোরা
                যেমন খুশি খাবো-
আজকে শুধু মাফ করে দাও
                কাল আবার 'গুড' হবো ।।