মনে হয় শুধু তোর কথা বলা বাকি
আমি নির্জনে, তোর বিহনে
একলা থাকি...একলা থাকি


ডানা উড়ে যায় নীল আকাশে
            এলো চুল ওই ভেজা বাতাসে
যত্ন করে এই অবকাশে
           তোর নাম লিখে রাখি...

দ্বন্দের ভিড়ে...           আপন নীড়ে
একলা থাকি...একলা থাকি


ঘুম চোখ দেখে
           তোর মুখখানি
নিজের ভিতর
           তোকে টেনে আনি
আঁকড়ে ধরে রাখতে চেয়ে
          দিস যদি তুই ফাঁকি?

তাই...
একসাথে আয়...             এই নিরালায়
একলা থাকি... একলা থাকি...