আমি তোর ভেজা চুল থেকে জল ঝরে পড়ার অবকাশ
আমি তোর ঠোঁটে লেগে থাকা স্বচ্ছ হুইস্কি-র গ্লাস
আমি তোর বুকে নিরন্তর চলা হার্টবিট বারোমাস
আমি তোর চেপে ফেলা ইটের তলায় বেঁচে থাকা সাদা ঘাস
আমি তোর নরম বালিশে মুখ ঢাকা সারারাত
আমি তোর হাতে নীলচে আলোয় ভিজে যাওয়া একা ছাদ
আমি তোর পুড়তে চাওয়া মনের নিঃশব্দ বারুদ
আমি তোর ঘুরে দাঁড়ানোর স্বপ্নের বুদবুদ
আমি তোর মুখে ধরা দেওয়া বৃষ্টি ভেজা হাওয়া
আমি তোর ক্রমাগত ভাবে নিজেকে খুঁজে পাওয়া
আমি তোর একলা থাকার ভরসাযোগ্য আলো
আমি তোর হাজার মন্দের একটুখানি ভালো