একলা দিন   একলা রাত                বৃষ্টি হাতে ভিজছে ছাদ
                          নিস্পলক একলা চোখ
ভিজছে চুল           ভাংছে কুল         অনেক ভুল
                           গভীরে, দেখা হোক
বিরামহীন             নিত্যদিন             সঙ্গীহীন
                              এক জীবন
এগিয়ে যায়           দাঁড়িয়ে যায়       ফিরে তাকায়
                               নষ্ট মন
ডাকছে দুর            অচেনা সুর         ঘনিষ্ঠ হওয়ার ভর দুপুর
                             ক্লান্ত দেহ
মিলছে ছাই            অসহায়             ভুল জমায়
                             নিরুৎসাহ
হাজার তর্ক           কথা শেষ           মৃত সম্পর্ক
                      তবুও let's chill
কিসের ভয়?          আতঙ্ক নয় !        সুখের দাবি
                      sleeping pill
উষ্ণ ছোঁয়া           রক্তে পাওয়া         হারিয়ে যাওয়া
                        checkmate
রাঙ্গিয়ে তুলে        পুড়িয়ে ফেলে        কোনটা বেশী
                   চুম্বন না cigarette?