মোঃ মনোয়ারুল ইসলাম মুরাদ এক উদীয়মান তরুণ কবি, লেখক ও গবেষক। তার পৈত্রিক নিবাস বাংলাদেশের দিনাজপুর জেলার কাহারোল উপজেলায়। তার পিতা, মো. আমিনুর ইসলাম, একজন কৃষক ও ব্যবসায়ী এবং তার মা, মোছা. বিউটি বেগম একজন আবসর প্রাপ্ত সমাজ কর্মী, যিনি সমাজের দরিদ্র জনগোষ্ঠির জীবন মান উন্নয়নের জন্য একটি বেসরকারী প্রতিষ্ঠানে দীর্ঘ বাইশ বছর কাজ করেছেন। কবির শৈশব ও বেড়ে ওঠা বাংলাদেশের উত্তরবঙ্গের বিভিন্ন জেলায়। ঠাকুরগাঁও জেলার পীরগঞ্জ উপজেলার এক মাধ্যমিক স্কুল থেকে কবি কৃতিত্বের সাথে ম্যাট্রিক পাস করেন ; পররর্তীতে তিনি দিনাজপুর সরকারী সিটি কলেজ থেকে বিজ্ঞান বিভাগে পড়াশোনা করেন। পড়াশোনার পাশাপাশি তিনি সমসাময়িক বিষয় যেমন: রাজনীতি, সমাজ ব্যবস্থা, দর্শন এবং সাহিত্য নিয়ে ইন্টারনেটে লেখালেখি করে থাকেন।
Md. Monoarul Islam Murad is an emerging young poet, writer and researcher. His ancestral home is in Kaharole Upazila, Dinajpur District, Bangladesh. His father,Md Aminur Islam is a farmer and a businessman. Her mother, Mrs. Beauty Begum is a retired social worker, who has worked for twenty-two long years in a non-governmental organization to improve the quality of the life of the poor people of the society. Monoarul I. Murad was born and raised in different districts of North Bengal, Bangladesh. Murad passed matriculation with distinction from a secondary school in Pirganj Upazila of Thakurgaon district; later he studied science at Dinajpur Government City College. In addition to studying, he writes on the Internet on contemporary topics like Politics, Social System, Philosophy and also literature.
মনোয়ারুল ইসলাম মুরাদ ১ বছর ১ মাস হলো বাংলা-কবিতায় আছেন।
এখানে মনোয়ারুল ইসলাম মুরাদ-এর ১০টি কবিতা পাবেন।
There's 10 poem(s) of মনোয়ারুল ইসলাম মুরাদ listed bellow.
তারিখ | শিরোনাম | মন্তব্য | ||
---|---|---|---|---|
2024-11-06T08:58:31Z | ০৬/১১/২০২৪ | নিঃশব্দে নিঃশ্চুপে | ০ | |
2024-09-04T05:00:22Z | ০৪/০৯/২০২৪ | শুকনো মাটির ঘ্রাণ | ১ | |
2024-09-03T06:52:12Z | ০৩/০৯/২০২৪ | সেই চেহেরাখানা | ০ | |
2024-08-29T16:52:42Z | ২৯/০৮/২০২৪ | ডেকো না ইন্দ্রানী | ০ | |
2024-08-28T06:28:36Z | ২৮/০৮/২০২৪ | কেন আমরা বস্ত্রহীন? | ১ | |
2024-03-24T06:58:14Z | ২৪/০৩/২০২৪ | কেমনে দেখিব তোমারে? | ১ | |
2024-03-23T10:20:41Z | ২৩/০৩/২০২৪ | কে আমি? | ১ | |
2024-01-27T19:17:46Z | ২৭/০১/২০২৪ | সূর্যের কিরণ | ৪ | |
2023-10-22T11:15:19Z | ২২/১০/২০২৩ | আমি হারিয়ে গেছি | ০ | |
2023-10-20T10:59:56Z | ২০/১০/২০২৩ | আমি তো এক যাযাবর | ৪ |
কবি কিংবা কবিতা খুঁজে বের করার জন্য উপরের সার্চ বক্সটি ব্যবহার করুন।
Please use the above search box to find any poet or poems listed with us.