আমি মনিরুল ইসলাম। আমার জন্ম নাটোর জেলার সদর থানার অন্তর্গত তেলকুপি পুড়ান পাড়া গ্রামে। আমি ২০১২ সালে শ্রীশ চন্দ্র বিদ্যানিকেতন বাসুদেবপুর উচ্চ বিদ্যালয় থেকে মাধ্যমিক, ২০১৪ সালে সরকারি বাঙলা কলেজ, মিরপুর, ঢাকা থেকে উচ্চ মাধ্যমিক এবং ২০১৮ সালে সিটি ইউনিভার্সিটি থেকে বিএসসি ইন কম্পিউটার সাইন্স এন্ড ইঞ্জিনিয়ারিং পাশ করি। আমি গত ৪ বছর যাবত একটি মাল্টিন্যাশনাল কোম্পানিতে কর্মরত আছি। এবং আমি সহকারী শিক্ষক, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি, পন্ডিতগ্রাম উচ্চ বিদ্যালয়, নাটোর সদর, নাটোর এ সুপারিশ প্রাপ্ত। শিক্ষকতা পেশা পরিচয় দিতে আমি গর্ববোধ করি। আমার শখ বই পড়া ও টুকটাক লেখালেখি করা। জীবনে একটা কিছু করে যেতে চাই মানুষ যেন মনে রাখে। আর আমি মনে করি লেখালেখি তার একটা মাধ্যম। আমি বিবাহিত। আমার স্ত্রী ও একজন স্কুল শিক্ষক। আমাদের একটা ছেলে সন্তান আছে।
I am Monirul Islam. I was born in Telkupi Puran Para village under Sadar Police Station of Natore District. I passed Secondary from Srish Chandra Vidyaniketan Vasudevpur High School in 2012, Higher Secondary from Government Bangla College, Mirpur, Dhaka in 2014. And passed B.Sc in Computer Science and Engineering from City University in 2018. I have been working in a multinational company for the past 4 years. And I am recommended as Assistant Teacher, Information and Communication Technology, Panditgram High School, Natore Sadar, Natore. I am proud to introduce the teaching profession. My hobbies are reading and writing. I want to do something in life so that people remember. And I think writing is a medium for that. i am married My wife is a school teacher. We have a son.
মনিরুল ইসলাম ৩ মাস হলো বাংলা-কবিতায় আছেন।
এখানে মনিরুল ইসলাম -এর ৩টি কবিতা পাবেন।
There's 3 poem(s) of মনিরুল ইসলাম listed bellow.
তারিখ | শিরোনাম | মন্তব্য | ||
---|---|---|---|---|
2024-10-16T16:01:10Z | ১৬/১০/২০২৪ | দুখিনী | ২ | |
2024-08-08T04:57:58Z | ০৮/০৮/২০২৪ | এমপি বাড়ি | ৫ | |
2024-08-07T11:20:14Z | ০৭/০৮/২০২৪ | পানি লাগবে কারো পানি | ১৪ |
কবি কিংবা কবিতা খুঁজে বের করার জন্য উপরের সার্চ বক্সটি ব্যবহার করুন।
Please use the above search box to find any poet or poems listed with us.