ভালো ছেলে ভালো বন্ধু
ভালো মানুষ হই,
মিথ্যে কথা কষ্ট কথা
কভু নাহি কই।
সবাই আপন, সবাই স্বজন
পর কেহ নই,
সুখ-দুঃখ, হাসি-কান্নায়
পাশাপাশি রই।
চলায় ভালো বলায় ভালো
ভালোর সেরা হই,
সবাই যখন ভালো হব
কি আনন্দ হৈ হৈ।
১৮.১০.২০১২