অনিরুদ্ধ কবিকে শ্রদ্ধার্ঘ
ছদ্মনামে ঃ কবি শতদল
আদরের কবি
অনিরুদ্ধ বুল বুল
কবিতার আসরের
আর এক নজরুল ৷
বাড়িয়েছেন আসরের মহিমা
তাঁকে নিয়ে
আমরা করি ভীষণ গরিমা
তাঁর চরণে দিলাম শতফুল ৷
এগিয়ে যান কবি
আপনি রয়েছেন
আমাদের অন্তরে
গেঁথেছেন ছবি
সুস্থ থাকুন বিল্ কুল ৷
ব্যারাকপুর, কোলকাতা, পঃবঃ , ভারত
১৪ই জুলাই, ২০১৮