নতুন বছর আসছে যে ওই ,
সাথে , নতুন আশার আলো ।
আর্বজনা সব ছুঁড়ে ফেলে ,
মুছে অন্ধকারের কালো ।
শুধু স্বার্থ নিয়ে চলব না আর ,
এবার বাঁচব সবার সাথে ,
আন্যায় দূর করতে যে তাই ,
হাত রাখব সবার হাতে ।
নতুন বছরের সন্ধিক্ষণে
নেব নতুন এক শপথ ,
সভ্যতার আলো জ্বালাবই আমরা
আসুক যতই বিপদ ।
এসো কবি এসো ক্রিটিক ,
এসো যুবা , তরুন হাজারো ;
আনন্দের ঝরনা ধারায়
ভাসবে নিশ্চয়,দুহাজারতেরো ।
নতুন বছর ভালো কাটুক সবার
আজ প্রভাতে এই আমার আশা ;
সবার জীবন মধুময় হোক
মনে জাগুক ভালোবাসা ।