কবি এম জে মামুন, চট্টগ্রামের সম্ভ্রান্ত মুসলিম পরিবারে ২০ অক্টোবর জন্মগ্রহণ করেছেন। তিনি একাধারে একজন কবি এবং গীতিকার। অনেকগুলো ইসলামি গজল তিনি রচনা করেছেন এবং নিজেই সুর করেছেন। তিনি দেশের গণ্ডি পেরিয়ে কলকাতার পত্রপত্রিকা এবং ম্যাগাজিনেও নিয়োমিত লিখে চলেছেন। তিনি লেখালেখির জগৎতে বেশ শক্ত অবস্থানে থাকলেও বই প্রকাশ করেছেন হাতেগোনা। অনন্ত প্রেমের কাব্য তাঁর পাঠকপ্রিয় একটি কাব্যগ্রন্থ, এছাড়া রয়েছে তুমি বরং দুঃখ হয়ে থেকো, কষ্টের ফেরিওয়ালা এবং অনির্বাণ। বর্তমানে তিনি চট্টগ্রামের একটি সুনামধন্য শিক্ষাপ্রতিষ্ঠান, আবুতোরাব উচ্চ বিদ্যালয়ে ইংরেজি সহকারী শিক্ষক হিসেবে দায়িত্ব পালন করছেন।
Poet MJ Mamun was born on October 20 in a noble Muslim family in Chittagong. He is both a poet and lyricist. Many Islamic ghazals were composed and composed by him. He has been writing regularly in Kalkata newspapers and magazines across the country. Although he has a strong position in the world of writing, he has published only a handful of books. Ananta Pramer Kavya is one of his most popular poetry books, and there are also Tumi borong dukkho hoya theko, Kostar Pariwala and Anirvana. Currently, he is serving as an English Assistant Teacher at Abu Torab High School, a reputed educational institution in Chittagong.
এম জে মামুন ১ বছর ১০ মাস হলো বাংলা-কবিতায় আছেন।
এখানে এম জে মামুন -এর ৪টি কবিতা পাবেন।
There's 4 poem(s) of এম জে মামুন listed bellow.
তারিখ | শিরোনাম | মন্তব্য | ||
---|---|---|---|---|
2023-10-22T19:53:57Z | ২২/১০/২০২৩ | হৃদয়ের রাসেল | ১ | |
2023-01-19T12:37:46Z | ১৯/০১/২০২৩ | বদলে যাওয়া এপিটাফ | ২ | |
2023-01-14T10:24:32Z | ১৪/০১/২০২৩ | সে মেয়েটি আমার প্রেমিকা | ০ | |
2023-01-13T18:49:19Z | ১৩/০১/২০২৩ | বিষাদের কনশ্যেটো | ৬ |
এখানে এম জে মামুন -এর ১টি কবিতার বই পাবেন।
There's 1 poetry book(s) of এম জে মামুন listed bellow.
অনন্ত প্রেমের কাব্য প্রকাশনী: স্বাধীন প্রকাশন |
কবি কিংবা কবিতা খুঁজে বের করার জন্য উপরের সার্চ বক্সটি ব্যবহার করুন।
Please use the above search box to find any poet or poems listed with us.