পিঞ্জিরা চিন চিন
ভালোলাগে ঘুম ,
ঘুমেতে স্বপ্ন আসে
প্রেমেতে অসীম ।
সব কিছু ভালো লাগে
সাধ হয় বাচি,
নিজেতে জত্ন বেশি
হতে কাছা কাছি ।
নির্জন ভালো লাগে
ভালো হতে চাই ,
ভালো নই আমি তবু
ভান করে যাই ।
ঐ চোখে টি শার্ট
কোর্ট শ্যুট টাই ,
আমিওতা ভালোবাসি
তুমি দেখ তাই ।
আমি আর আমি নই
সব কিছু তার ,
মোহনীর রুপ স্রোতে
রইলোনা আর ।
প্রেম জ্যোতিষ বুঝে গেছে
এতো প্রেম প্রতিক ,
প্রেমেতে পরিলে কারো
সবই হয় ঠিক ।