হৈ চৈ রৈ রৈ
বৈশাখ এলো ঐ
চৈত্র গেল বছর ফুরোলো
মন মাতিয়ে বৈশাখ এলো।
জীর্ণতা মুছে ফেলে
হিংসা বিদ্বেষ সব ভুলে যা,
তাক ধুম ধুম ঢোল বাজা
কর রে মজা
তোরা কর রে মজা।
আয়রে তােরা ছুটে আয়
নববর্ষের নবধারায়,
নাচবে হৃদয় বাজবে সুর
বাংলার সুর সুমধুর।