মীর মোঃ তানজিরুল ইসলাম, ২৩ শে মার্চ ২০০৫ সালে হবিগঞ্জ জেলার মাধবপুরে জন্মগ্রহণ করেন। তার ডাকনাম তুষার। শৈশব থেকেই সাহিত্যের প্রতি গভীর অনুরাগী তুষার, কবিতা লেখার প্রতি ভালোবাসা এবং বিভিন্ন অডিও গল্প ও উপন্যাস শুনে লিখার প্রতি আগ্রহী হয়ে ওঠেন। তাঁর পৈতৃক নিবাসের প্রকৃতির স্নিগ্ধতা ও ঐতিহ্যের ছোঁয়া প্রায়ই তাঁর রচনায় প্রতিফলিত হয়। তুষারের সাহিত্য যাত্রায় ইতিমধ্যে দুটি গল্প, "অভিশপ্তের মুক্তি" এবং "কুয়াশাবনের রহস্য," স্থানীয় পত্রিকা "তারুণ্য ২৪" এর অনলাইন পোর্টালে প্রকাশিত হয়েছে। তিনি এইচএসসি ২৪ ব্যাচের একজন ছাত্র এবং বর্তমানে এইচএসসি পরীক্ষার প্রস্তুতি নিচ্ছেন। তুষার একজন প্রতিশ্রুতিশীল লেখক হিসেবে সাহিত্যিক পরিমণ্ডলে তার সৃজনশীলতা ও মেধার স্বাক্ষর রেখে যাওয়ার চেষ্টা চালাচ্ছেন।
মীর মোঃ তানজিরুল ইসলাম (তুষার) ৩ মাস হলো বাংলা-কবিতায় আছেন।
এখানে মীর মোঃ তানজিরুল ইসলাম (তুষার)-এর ৫টি কবিতা পাবেন।
There's 5 poem(s) of মীর মোঃ তানজিরুল ইসলাম (তুষার) listed bellow.
তারিখ | শিরোনাম | মন্তব্য | ||
---|---|---|---|---|
2024-09-30T12:10:39Z | ৩০/০৯/২০২৪ | নিঃসঙ্গতার ধ্বনি | ২ | |
2024-09-26T04:54:16Z | ২৬/০৯/২০২৪ | মহানবী মহান | ৮ | |
2024-08-28T07:26:35Z | ২৮/০৮/২০২৪ | প্রকৃতির সাথে তুমি | ২ | |
2024-08-20T06:24:54Z | ২০/০৮/২০২৪ | মাটির মায়া | ২ | |
2024-08-15T17:38:39Z | ১৫/০৮/২০২৪ | শান্তির খোঁজ | ৬ |
কবি কিংবা কবিতা খুঁজে বের করার জন্য উপরের সার্চ বক্সটি ব্যবহার করুন।
Please use the above search box to find any poet or poems listed with us.