মোঃ আসিফুর রহমান

জন্ম তারিখ ২০ অক্টোবর ২০০৩
জন্মস্থান ফরিদপুর , বাংলাদেশ
বর্তমান নিবাস ফরিদপুর, বাংলাদেশ
পেশা ছাত্র
শিক্ষাগত যোগ্যতা স্নাতক সম্মান
সামাজিক মাধ্যম Facebook  

লেখক পরিচিতিঃ মোঃ আসিফুর রহমান ২০০৩ খ্রিষ্টাব্দের ২০ অক্টোবরে ফরিদপুর জেলায় ভাঙ্গা উপজেলার গংগাধরদী গ্রামের একটি মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন। তার পিতা মোঃ মাহাবুব আলম এবং মাতা ময়না বেগম। তার বাবা মায়ের তিনি জ্যৈষ্ঠ সন্তান। তিনি ২০০৯ খ্রিষ্টাব্দে গংগাধরদী প্রাথমিক বিদ্যালয়ে ভর্তি হন। তিনি ২০১৩ খ্রিষ্টাব্দে প্রাথমিক বিদ্যালয়ের পড়া শেষ করেন। তিনি ২০১৬ সালে জি.এস.সি পরিক্ষা উত্তীর্ণ হন। তিনি ২০১৯ খ্রিষ্টাব্দে শরীফাবাদ হাই স্কুল এন্ড কলেজ থেকে মাধ্যমিক পরিক্ষায় উত্তীর্ণ হন এবং ২০২১ খ্রিষ্টাব্দে সরকারি কাজী মাহবুবউল্লাহ ( কে.এম ) কলেজ থেকে উচ্চ মাধ্যমিক পরিক্ষায় উত্তীর্ণ হন। তিনি বর্তমানে জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধিভুক্ত রাজেন্দ্র কলেজের অর্নাস ২য় বর্ষের বাংলা বিভাগে অধ্যায়ন করছে। তার প্রকাশিত প্রথম কবিতা 'রক্তচোষা' ইচ্ছাশক্তি সাহিত্যে পরিবার থেকে প্রকাশিত হয়। এছাড়া তার বিভিন্ন ম্যাগাজিন এবং পত্রিকায় কবিতা, ছোটগল্প, প্রবন্ধ প্রকাশিত হয়। তার লেখা কয়েকটি যৌথ কাব্য হচ্ছে চব্বিশের গণবিস্ফোরণ, অজানা প্রান্তর, অগ্নিপথের বিজয়ী যোদ্ধা।

মোঃ আসিফুর রহমান বাংলা-কবিতায় নতুন যোগ দিয়েছেন।


এখানে মোঃ আসিফুর রহমান -এর ৪টি কবিতা পাবেন।

   
তারিখ শিরোনাম মন্তব্য
২২/১০/২০২৪ মাতৃভূমি
২১/১০/২০২৪ বঙ্গভূমি
২০/১০/২০২৪ থেকে যেও ১২
১৯/১০/২০২৪ পরী